সেই নারী রাইডারের বাইক ছিনতাই

  16-01-2019 01:52AM

পিএনএস ডেস্ক: প্রায় দুই মাস ধরে স্মার্টফোনের অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং নেটওয়ার্কের মাধ্যমে মোটরসাইকেল চালানো শাহনাজকে এরই মধ্যে অনেকে চিনে থাকবেন। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে এরই মধ্যে বেশ পরিচিত হয়ে উঠেছেন সাহসী এই নারী বাইকার। রাইড শেয়ারিংয়ে তিনি নারী-পুরুষ সবাইকেই পাশে বসাতেন।

হ্যাঁ, বসাতেন বলতে হলো। কারণ, এখন তিনি আর বসাতে পারছেন না! তার বাইকটি এক দুর্বৃত্ত দেখার কথা বলে ছিনিয়ে নিয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর শেরে বাংলা নগর থানাধীন খামারবাড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকেই শাহনাজ আক্তার মানসিকভাবে ভেঙে পড়েছেন। হেলমেট পরেই শাহনাজ পাগলের মতো বিভিন্ন মহলে ছুটে বেড়াচ্ছেন তার বাইকটি উদ্ধারের চেষ্টায়।

কাঁদতে কাঁদতে শাহনাজ জানান, তার বাইকটি এক দুর্বৃত্ত দেখার কথা বলে ছিনিয়ে নিয়েছেন। টাকা ধার করে স্কুটিটি কিনেছিলেন শাহনাজ। এখনো সেই ঋণের এক লাখ টাকা বাকি। আর পরিবার চালানোর একমাত্র মাধ্যমও ছিল তার বাইকটি।

এ ঘটনায় শেরে বাংলা নগর থানায় অভিযোগ দায়ের করেছেন শাহনাজ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের জেষ্ঠ্য সহকারী পুলিশ কমিশনার (এসি) আবু তৈয়ব মোহাম্মদ আরিফ।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘এরই মধ্যে থানায় শাহনাজের অভিযোগ গ্রহণ করা হয়েছে। আমরা সাধ্যমতো চেষ্টা করব আজ রাতের ভেতরে সবদিকে তল্লাশি করে বাইকটি উদ্ধার করার জন্য।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন