গাজীপুরে ভুয়া ৩ পুলিশ আটক

  23-01-2019 12:16AM



পিএনএস ডেস্ক: গাজীপুর মহানগর এলাকা থেকে তিন ভুয়া পুলিশকে আটক করেছে র‌্যাব-১-এর সদস্যরা। সোমবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আব্দুল জলিল (৪৫), মো. রায়হান আলী (২০) এবং মো. আরিফ পালোয়ান। তাদের কাছ থেকে প্রতারণা কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস, দুইটি মোটরসাইকেল, দুইটি কুড়াল, দুই ছুরি এবং দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব জনায়, গাজীপুর সদর থানার হাতিয়াব এলাকায় ভুয়া পুলিশ পরিচয় দেয়া প্রতারক চক্রের কয়েকজন সদস্য অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে অভিযান চালানো হয়।

এ সময় আব্দুল জলিল, রায়হান আলী ও আরিফ পালোয়ানকে আটক এবং প্রতারণা কাজে ব্যবহৃত পুলিশের স্টিকার লাগানো একটি মাইক্রোবাস, দুইটি মোটর সাইকেল, দুইটি কুড়াল, দুইটি ছুরি ও দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন ধরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাজীপুরের বিভিন্ন স্থানের মানুষদেরকে অস্ত্র, চাপাতির ভয় দেখিয়ে ও চেতনানাশক ওষুধ খাইয়ে, গ্রেফতারের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা, গহনা ও মোবাইল ছিনিয়ে নিত। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানায় র‌্যাব।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন