খালাতো বোনের নগ্ন ছবি তুলে চাঁদা দাবির অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

  23-01-2019 09:29PM

পিএনএস ডেস্ক : আপন খালাতো বোনের নগ্ন ছবি তুলে চাঁদা দাবির অভিযোগে কুমিল্লা নগরীর ছাত্রলীগের ৫নং ওয়ার্ড সভাপতি রাজু আহাম্মদকে (২২) গ্রেফতার করেছে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ। ক্ষতিগ্রস্ত নারীর অভিযোগের ভিত্তিতে রাজুকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে পর্ণগ্রাফি ও চাঁদা দাবির অভিযোগ এনে মামলা হয়েছে। আজ বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফারুক জানান, ৩ লক্ষ টাকা না দিলে নগ্ন ছবি ফেসবুকে ছড়িয়ে দিবে বলে রাজু ৫০ বছর বয়সী খালাতো বোনের নিকট ছবিগুলো পাঠায়।

পুলিশকে ওই নারী জানান, এক মাস আগে চিকিৎসা করাতে ভারতে যান তিনি। তার সাথে যায় খালাতো ভাই রাজু আহাম্মেদ। হোটেলের এক কক্ষে উঠেন দু'জন। রাতে ঘুমন্ত অবস্থায় কোন এক সময় এমন ছবি নেওয়া হয়েছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া বলেন, মঙ্গলবার রাতে রাজুকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার কথা স্বীকার করে রাজু জানান, আপন খালাতো বোনের সাথে ভারতে যান রাজু। হেটেলের একই কক্ষে অবস্থান করলে রাতে ওই নারী ঘুমানোর সময় এই ছবিগুলো মোবাইল ফোনে ধারণ করে। পরে দেশে এসে বিভিন্ন নম্বর দিয়ে ছবি ফেসবুকে দিবে বলে ৩ লক্ষ টাকা দাবি করে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন