ময়মনসিংহে কোচিং করানোর সময় ২ শিক্ষক আটক, প্রতিষ্ঠান সিলগালা

  06-02-2019 05:56PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ নগরীতে সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট কোচিং সেন্টারে পড়ানোর সময় দুই শিক্ষককে আটক ও ২ কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছে প্রশাসন।

বুধবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান গোপন সংবাদে ভিত্তিতে নগরীর কোচিং সেন্টার খ্যাত নাহা রোড ও বাউন্ডারী রোড এলাকায় এই অভিযান চালিয়ে তাদের আটক ও প্রতিষ্ঠান দু’টি সিলগালা করে দিয়েছে।

আটককৃতরা হলো নেত্রকোনা সদরের সামছুল ইসলামের ছেলে নাহার রোড এলাকার নাজমুল’স কোচিং সেন্টারের মালিক নাজমুল হুদা খান এবং ত্রিশালের মোক্ষপুরের আব্দুল লতিফের ছেলে বেসিক বাংলা কোচিং সেন্টারের আবু বক্কর সিদ্দিক।

চলতি ২০১৯ সালের এসএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস রোধে সকল প্রকার কোচিং সেন্টার পরিচালনা সরকার নিষিদ্ধ করলেও ময়মনসিংহ শহরের নাহা রোড, বাউন্ডারী রোড, নতুন বাজার ও পিয়ন পাড়া এলাকায় সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট কোচিং সেন্টারে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছিলো কিছু অসাধু শিক্ষকরা।

এ প্রেক্ষিতে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান গোপন সংবাদে ভিত্তিতে কোচিং সেন্টার খ্যাত ময়মনসিংহ নগরীর নাহা রোড ও বাউন্ডারী রোড এলাকায় অভিযান চালানোর সময় দেখেন, বাইরে তালা দিয়ে কক্ষের ভিতরে প্রাইভেট কোচিং এ পড়ানোর কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এসময় সরকারী নির্দেশ অমান্য করে প্রাইভেট পড়ানোর সময় দুইজন শিক্ষককে আটক করা হয় এবং তাদের পরিচালিত প্রতিষ্ঠানদ্বয় সিলগালা করে দেয় প্রশাসন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন