মুক্তাগাছায় কোচিং সেন্টারের পাঁচ শিক্ষক আটক, প্রতিষ্ঠান সিলগালা

  07-02-2019 09:32PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় সরকারী নির্দেশনা উপেক্ষা করে পাবলিক পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার চালানোর অপরাধে একটি কোচিং সেন্টার সিলগালা করে দেয়া হয়েছে। এসময় কোচিং করানোয় অপরাধে ৫জন শিক্ষককে আটক করা হয়।

বৃহস্পতিবার(০৭ ফেব্রুয়ারি) সকালে দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার ও সহকারী কমিশনার (ভূমি) রাজিব-উল-আহসান পুলিশ সঙ্গে নিয়ে কোচিং বিরোধী অভিযান চালিয়ে উপজেলার কালিবাড়ি বাজার থেকে শিক্ষার্থীদের কোচিং করানোর সময় শিক্ষক মোঃ রাকিব, মোঃ মোশাররফ হোসেন, সাইদুল ইসলাম, নাজমুল হক ও ইমরানকে আটক করেন ।

আটককৃত শিক্ষকরা সবাই বিভিন্ন প্রতিষ্ঠানে পড়ালেখা করানোর পাশাপাশি কোচিং সেন্টার পরিচালনা করে আসছিল। এসময় সৃষ্টি কোচিং সেন্টার নামের প্রতিষ্ঠান প্রশাসনের পক্ষ থেকে সিলগালা করে দেয়া হয়।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আলী আহমেদ মোল্লা এ সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে কোচিং পরিচালনার অপরাধে পাঁচজনকে আটক করে তাদেরকে থানায় পাঠিয়েছেন উপজেলা প্রশাসন।

মুক্তাগাছা উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা সরকার জানান, নির্দেশ অমান্য করে কোচিং চালানো অপরাধে কালীবাড়ির সৃষ্টি কোচিং সেন্টারটি সিলগালা করে দেয়া হয়। এবং সেখান থেকে কোচিংয়ের ৫জন শিক্ষককে তাৎক্ষনিকভাবে আটক করে নিয়ে আসা হয়েছে। পরে তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে বলে আরও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন