মোবাইল চুরির অভিযোগে দুই স্কুলছাত্রকে নির্যাতন

  09-02-2019 02:27PM

পিএনএস ডেস্ক :দুই স্কুলছাত্রকে মোবাইল চুরির অভিযোগে রশি দিয়ে বেঁধে মারধরের অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া বাজারে।

নির্যাতনের শিকার দুই শিক্ষার্থী হলো,নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের ফরিদ মোল্লার ছেলে বিজয় মোল্লা (১১)। সে বিলধামু আবুল কাসেম মন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। আরেকজন হলো একই গ্রামের সাদেক আলীর ছেলে আসিক আলী (৭)।সে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র ।

বিজয় বলে, নারুয়া গ্রামের সুমনের কাছে তাদের একটি ফোন মেরামত করতে দেওয়া ছিল। শুক্রবার সকালে ফোনটি দেওয়ার কথা ছিল। সকালে দোকানে গিয়ে তাকে না পেয়ে তার বাড়িতে যাই। তার বাবা জুলফিকার শেখের কাছে বললে তিনি বলেন, পরে আসো। বাড়ি ফেরার পথে একটি ফোন রাস্তায় কুড়িয়ে পাই। একথা সবাইকে জানাই। বিকালে দোকানে ফোন আনতে গেলে ছেলে ও বাবা মিলে আমাদের দু’জনকে দড়ি দিয়ে বেঁধে মারধর শুরু করে। চিৎকার করলে বলে, একটি কথাও বলবি না। তোরা ফোন চুরি করলি ক্যান। মারের হাত থেকে বাঁচতে বাধ্য হয়ে ফোন চুরি করেছি বলে স্বীকার করি।

বিজয়ের বাবা ফরিদ মোল্লা বলেন,মারধরের কথা শুনে এসে দেখি ছেলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন।স্থানীয় পল্লী চিকিৎসক শরীফুল ইসলাম চিকিৎসা করেছে।এ মিথ্যা অপবাদ দিয়ে শিশু নির্যাতনকারীর বিচার চাই আমি।

জুলফিকার শেখ জানান, মোবাইল চুরি সন্দেহে তাদেরকে আটক করি। তাদেরকে দুটি চড় থাপ্পর মারার পর মোবাইল চুরির কথা স্বীকার করে। ফোনও দিয়েছে। পরে তাদের কে অভিভাবকের কাছে দিয়ে দেওয়া হয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা বলেন, এখন পর্যন্ত আমাদের কাছে কেউ অভিযোগ করেনি। যদি অভিযোগ করে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বালিয়াকান্দি উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম বিশ্বাস জানান,ঘটনাটি শুনেছি। শিক্ষার্থীদের যদি সত্যিই নির্যাতন করা হয়ে থাকে তাহলে দোষীদের শাস্তি হওয়া দরকার।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন