নির্যাতনের ৩ দিন পর মামলা, গ্রেফতার ৩

  10-02-2019 09:43PM

পিএনএস ডেস্ক : কুমিল্লায় শাহীন নামে এক ব্যক্তিকে গাছের সাথে শিকলে বেঁধে নির্যাতনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার ৩ দিন পর মামলা নিয়েছে পুলিশ। জেলার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর ইউনিয়নের সুন্দলপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে গত বুধবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ ও মামলার অভিযোগে জানা গেছে, শাহীনের বাবা সেলিম দ্বিতীয় বিয়ে করার পর বেশ কিছুদিন থেকে শাহীনের সঙ্গে বসত বাড়ি ও জমি নিয়ে বিরোধ চলছিল। গত বুধবার শাহীনের বাবা ও সৎ ভাইয়ের ভাড়া করা একদল দুর্বৃত্ত শাহীনকে শিকল দিয়ে গাছের সঙ্গে বেঁধে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তার কাছে থাকা একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। পরে এলাকাবাসীর খবরে পুলিশ ঘটনাস্থল থেকে শাহীনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সুন্দলপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ আলম জানান, ‘শাহীন তার বাবা সেলিমের প্রথম সংসারের ছেলে। সেলিম মিয়া তিনটি বিয়ে করেছেন। শাহীন সরল প্রকৃতির ছেলে। গত বুধবার তার বাবা সেলিম ও তার সৎ ভাই মিলে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে তাকে গাছের সাথে শিকলে বেঁধে কুপিয়ে জখমের অভিযোগ শুনেছি। আমি পূর্বে একাধিকবার তাদের জমি সংক্রান্ত বিষয় নিয়ে বসে সমস্যা সমাধান করেছি।’

শাহীনের বাবা সেলিমের সাথে কথা বলতে তার মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও পাওয়া যায়নি।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, এ ঘটনায় শাহীনের মামা বাদী হয়ে শনিবার শাহীনের বাবা সেলিম, সৎ ভাই সাইফুল, শিরিন আক্তার, ফাতেমা বেগম, জান্নাত, আনোয়ার হোসেন, রাজ্জাক, শরীফ ও আলমগীর হোসেনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ মামলায় শাহীনের বাবা ও সৎ ভাইসহ ৩ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন