আখাউড়ায় টিকিট জালিয়াতি করতে গিয়ে বৈদেশিক মুদ্রাসহ যুবক আটক

  19-02-2019 08:42PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় ট্রেনের টিকিট জালিয়াতি করে বিক্রি করার সময় মাঈনুদ্দিন চিশতি (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে আখাউড়া রেলওয়ে থানার পুলিশ তাকে আটক করে । মাঈনুদ্দিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে।

আটকের পর তার নিকট থেকে বিপুল পরিমাণ বিভিন্ন দেশের মুদ্রা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বৈদেশিক মুদ্রার বাংলাদেশী মুদ্রায় মূল্যমান ২২ লাখ ৩৭ হাজার টাকারও বেশী হবে বলে পুলিশ জানায়।

আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ শ্যামল কান্তি দাস জানান, পরিত্যক্ত ১০ ফেব্রুয়ারির ১৬টি টিকিটকে জালিয়াতি করে ১৯ ফেব্রুয়ারির টিকিট বানিয়েছিল মাঈনুদ্দিন। পরে এক টিকিট চেকার তাকে ধরে আমাদের কাছে সোপর্দ করেন। পরে মাঈনুদ্দিনের শরীর তল্লাশী করে কোমরে লুকিয়ে রাখা বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়।

তিনি জানান, উদ্ধারকৃত এসব মুদ্রার বাংলাদেশী মুদ্রায় মূল্যমান ২২ লাখ ৩৭ হাজার টাকারও বেশি। ধারণা করা হচ্ছে মাঈনুদ্দিন বিভিন্নজনের কাছ থেকে বৈদেশিক মুদ্রা কিনে সেগুলো বেশি দামে বিক্রি করেন। এ ব্যাপারে মাঈনুদ্দিনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন