ময়মনসিংহে ডিবি’র পৃথক অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১৫

  20-02-2019 09:25PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান চালিয়ে সাড়ে ২১শ’ পিস ইয়াবা ও দেড়শ’ গ্রাম হেরোইনসহ ১৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।পরে গ্রেফতারকৃতদের পৃথক মামলায় ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহ কামাল আকন্দ এ সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার (২০ ফেব্রুয়ারি) গ্রেফতারকৃতদের পৃথক মামলায় ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে। তার আগে মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) নগরীর পাটগুদাম ব্রিজ মোড় ও মাসকান্দা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২ হাজার ৪০ পিস ইয়াবা ও ১২৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ ফারুক, কল্পনা সরকার, বিল্লাল হোসেন, ইরফান ইবনে জামান ও ময়নুল হোসেন খাঁনকে গ্রেফতার করা হয়।

অপর অভিযানে গফরগাঁওয়ের পাগলা থানার টাংগাব থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী সামছুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া শহরের টিএন রায় রোড আমলাপাড়া থেকে ১৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পিন্টু মজুমদার, কাজী মোক্কাম্মেল হোসেন সাহেল, কাজী মোবারক হোসেন ওরফে সাদিলকে গ্রেফতার করা হয়। অন্য অভিযানে ঈশ্বরগঞ্জ উপজেলার উজান চন্দপাড়ায় অভিযান পরিচালনাকালে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মেহেদী হাসান রিপনকে গ্রেফতার করে।ডিবি পুলিশ ত্রিশালের আমিরাবাড়ী থেকে ২০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী কাজল মিয়া, নবী হোসেন, মোঃ রুবেল, হারুন অর রশিদ ওরফে সুমন ও খসরুজ্জামান ওরফে খসরুকে গ্রেফতার করেছে।

ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, এ সব মাদক ব্যবসায়ীদের নামে বিভিন্ন থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বুধবার আদালতে পাঠানো হয়েছে এসময় জানান ওই কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন