কোমরের বেল্টে আড়াই কেজি সোনা

  20-03-2019 08:16PM

পিএনএস ডেস্ক : কোমরের বেল্টের মধ্যে সোনার বার নিয়ে ঢাকা থেকে ভারতের উদ্দেশে যাচ্ছিলেন এক বাসযাত্রী। তবে বেনাপোলে বিজিবির তল্লাশিচৌকিতে ধরা পড়েন তিনি। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জিকরুল আলম (৪৫) নামের ওই যাত্রীর কাছ থেকে ২০টি সোনার বার উদ্ধার করে।

আজ বুধবার সকালে বেনাপোল বন্দর থানার আমড়াখালী এলাকায় জিকরুল আলম নামের ওই বাসযাত্রীর কোমরের বেল্ট থেকে সোনার বারগুলো উদ্ধার করা হয়। উদ্ধার করা সোনার বারের ওজন দুই কেজি ৬০০ গ্রাম।

বিজিবি জানায়, ঢাকা থেকে দেশ ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস যশোর-বেনাপোল মহাসড়ক দিয়ে বেনাপোল যাচ্ছিল। সকাল সাড়ে পাঁচটার দিকে বাসটি বেনাপোল বন্দর থানার আমড়াখালী বিজিবি তল্লাশিচৌকিতে পৌঁছায়। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সদস্যরা বাসটি থামান। এরপর তাঁরা বাস থেকে যাত্রী জিকরুল আলমকে আটক করেন। পরে তাঁর শরীর তল্লাশি করে কোমরের বিশেষ কায়দায় তৈরি বেল্টের ভেতর থেকে ২০টি সোনার বার উদ্ধার করা হয়। সোনার বারগুলো ভারতে পাচারের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা বলেন, আটক জিকরুল আলমের বিরুদ্ধে বেনাপোল বন্দর থানায় মামলা হয়েছে। তাঁকে থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা সোনা থানায় জমা দেওয়া হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন