মেননের গাড়িকে ধাক্কা দেওয়া সেই বাসের চালক-হেলপার আটক

  

পিএনএস ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের প্রাইভেটকারে ধাক্কা দেওয়া বাসটির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

আটক বাস চালক আমানুল্যাহ (৩৮) ও হেলপার মো. দুলাল মিয়াকে (৫০) বনানী থানা হেফাজতে রাখা হয়েছে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুক্রবার (২২ মার্চ) সকাল সাড়ে ৭টায় রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি বাস মেননকে বহনকারী প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এসময় গাড়ির ভেতরে ছিলেন সাবেক মন্ত্রী। তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি অপেক্ষমান বাস হঠাৎ করে স্টার্ট দিয়ে রাশেদ খান মেননের গাড়িকে ধাক্কা দেয়।

রাশেদ খান মেননের গাড়ির চালক মো. সুজন মিয়া বলেন, আমি স্যারকে নিয়ে ইস্কাটন থেকে এয়ারপোর্ট যাচ্ছিলাম। এ সময় মহাখালী ট্রাফিক পুলিশ বক্সের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে বেপরোয়া গতির একটি গাড়ি সামনে এসে পাশ দিয়ে ধাক্কা দেয়। এতে গাড়িটির সাড়ে ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে এটা নিয়ে গাড়ির মালিককে ফোন দিলে তিনিও উল্টাপাল্টা কথা বলেন। তাই থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

বনানী থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই আফজাল হোসেন বলেন, গাড়িটির কাগজপত্র থাকলেও চালকের ড্রাইভিং লাইসেন্স নেই। তিনি লার্নার কাগজ দিয়ে গাড়ি চালাচ্ছিলেন। আটক চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech