শেরপুরে মাদ্রাসা ছাত্রী ও গৃহবধূকে ধর্ষণের চেষ্টা: দুই লম্পট গ্রেফতার

  16-04-2019 07:00PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী ও এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। এসব পৃথক ঘটনায় দুই লম্পটকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৬এপ্রিল) দুপুরের দিকে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তারা হলেন-উপজেলার খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামের আব্দুস সামাদের ছেলে এনামুল হক (৩২) ও উপজেলার কুসুম্বী ইউনিয়নের উঁচুলবাড়িয়া গ্রামের মৃত আজহার আলীর ছেলে দলিল লেখক মো. শামীম হোসেন (৩৫)।

ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রীর বাবা গোলজার হোসেন জানান, তার মেয়ে স্থানীয় শুভগাছা দাখিল মাদ্রাসায় চতুর্থশ্রেণীতে লেখাপড়া করে। ছাগলের খাবার সংগ্রহের জন্য মঙ্গলবার সকালে শুভগাছা বিলপাড়া এলাকায় একটি ভুট্টাক্ষেতের পাতা উত্তোলন করছিল। এসময় গ্রামের লম্পট এনামুল হক তাকে ঝাপটে ধরে শ্লীলতাহানীর চেষ্টা চালায়। পরে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লম্পট এনামুল পালিয়ে যায়। এরপর তার শিশু মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয় স্থানীয় লোকজন। এদিকে ঘটনার কিছু সময় পরই থানায় লিখিত অভিযোগ দেয়া হলে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন সর্ঙ্গীয় ফোস নিয়ে অভিযান চালিয়ে পৌরশহরের তালতলা এলাকা থেকে লম্পট এনামুলকে গ্রেফতার করে। অপরদিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের উঁচুলবাড়িয়া গ্রামে এক গৃহবধূকেও ধর্ষণ চেষ্টা করা হয়েছে। ওই গ্রামের মুদি দোকানি রফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে একই গ্রামের আজাহার আলীর ছেলে দলিল লেখক মো. শামীম হোসেন উত্যক্ত করে আসছিল। এমনকি নানা কায়দায় তাকে কু-প্রস্তাব দেয়। এতে রাজী না হওয়ায় গত সোমবার ১৫এপ্রিল সন্ধ্যার দিকে বাড়িতে ঢুকে তার স্ত্রীকে জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এসময় স্ত্রীর চিৎকারে আশপাশের প্রতিবেশি লোকজনসহ গ্রামবাসী এসে লম্পট শামীমকে হাতেনাতে আটক করে থানায় সংবাদ দেয়। পরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধারপূর্বক গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। উক্ত ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ প্রসঙ্গে বক্তব্য জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম বলেন, পৃথক ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া এসব ঘটনায় জড়িত দুই লম্পটকে গ্রেফতার করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন