বকশীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

  22-04-2019 08:13PM

পিএনএস, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মনোয়ার হোসেন নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার হামিদপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। জানাগেছে,গত ১৪ এপ্রিল উপজেলার বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে আত্মীয়তার সূত্রে প্রতিবেশী দেওয়ানগঞ্জ উপজেলার দপরপাড়ার রবিউল ইসলামের ছেলে মনোয়ার হোসেন (২৫) জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হয়ে গেলে এ নিয়ে গ্রাম্য সালিস হয়। কিন্তু কোন সমাধান হয়নি।

১৯ এপ্রিল ভিকটিমের বড় ভাই বকশীগঞ্জ থানায় মনোয়ারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। এদিকে ২০ এপ্রিল শনিবার রাতে উপজেলার বগারচর ইউনিয়নের টালিয়াপাড়া গ্রামে বিয়ে করতে যায় মনোয়ার। সেখানে বিয়েও হয় এক নাবালিকার সাথে। বিয়ে করে নতুন বউ নিয়ে বাড়ি ফেরার পথে বরযাত্রীর বহর থেকে বকশীগঞ্জ -সানন্দবাড়ি সড়কের হামিদপুর নামক স্থান থেকে মনোয়ারকে আটক করে পুলিশ। ওই সময় নতুন কনে ও অন্য বর যাত্রীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার সকালে মনোয়ারকে আদালতে প্রেরন করা হয়েছে। অপরদিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন