ময়মনসিংহে প্রাইভেটকার চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৯

  22-04-2019 09:28PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযান চালিয়ে চোরাই প্রাইভেটকার ও মাদক ব্যবসায়ীসহ ৯জনকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১১০ গ্রাাম হেরোইন উদ্ধার করা হয়।

সোমবার (২২ এপ্রিল) গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।গ্রেফতারকৃত প্রাইভেটকার চোর হচ্ছে-গফরগাওয়ের জন্মেজয় গ্রামের হারুন অর রশিদ ও কুর্শাপুর গ্রামের মোঃ হিমেল। মাদক ব্যবসায়ীরা হচ্ছে- সবুজ মিয়া, ভুলু মিয়া, আবু তাহের, শাহজাহান, জুয়েল হক, আসাদুজ্জামান উজ্জল ও রাসেল মিয়া। তার আগে রোববার(২১ এপ্রিল) বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি)’র ওসি শাহ কামাল আকন্দ জানান, এসআই মনিরুজ্জামান, এসআই আলাউদ্দিন সংগীয়দের নিয়ে রোববার ত্রিশাল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে বৈলর থেকে একটি চোরাই প্রাইভেটকারসহ প্রাইভেটকার চোর হারুন-অর-রশিদ ও মোঃ হিমেলকে গ্রেফতার করে। অপর অভিযানে ময়মনসিংহ নগরীর বলাশপুর হাক্কানী মসজিদ এলাকা থেকে ৪৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী সবুজ মিয়া, ভূলু মিয়া, আবু তাহের ও মোঃ শাহাজাহানকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, ডিবি পুলিশ ময়মনসিংহ নগরীর পাটগুদাম হাজী কাশেম আলী কলেজের সামনে থেকে ৫০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী জুয়েল হক ভূইয়াকে গ্রেফতার করে। অপর পৃথক অভিযানে এসআই আনোয়ার হোসেন ও এএসআই বাবুল হোসেন খাগডহরের রহমত আজাহার ফিলিং স্টেশনের সামনে থেকে ১৫ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী আসাদুজ্জামান উজ্জল ও রাসেল মিয়াকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃতদের নামে পৃথক মামলা দায়ের করার পর সোমবার তাদেরকে আদালতে প্রেরণ করে পুলিশ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন