বগুড়ার শেরপুরে জাল টাকা উদ্ধার : গ্রেফতার এক

  24-04-2019 08:53PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে জাল টাকাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ব্যক্তির নাম মো. ওসমান গণি। তার বাড়ি জেলার ধুনট উপজেলার শ্যামগাতি গ্রামে। গত মঙ্গলবার (২৩এপ্রিল) বিকেলে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়ক সংলগ্ন ছোনকা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বুধবার (২৪এপ্রিল) বিকেলে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, পুলিশের অভিযানে গ্রেফতার হওয়া ওই ব্যক্তি স্থানীয় ছোনকা বাজারস্থ একটি মুদি দোকান থেকে নিত্যপণ্য বেশ কিছু জিনিসপত্র ক্রয় করেন। এরপর এক হাজার টাকার একটি নোট দেন। কিন্তু এক হাজার টাকার ওই নোটটি জাল হিসেবে সনাক্ত করেন ওই মুদি দোকানি। তবে তা মানতে নারাজ ওসমান গনি। একপর্যায়ে তাকে আটক করে থানায় সংবাদ দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির শরীর তল্লাশি করে আরও বারোটি এক হাজার টাকার নোট উদ্ধার করে। এরপর জাল টাকাসহ তাকে গ্রেফতার করে থানায় আনা হয়।

এদিকে থানা হাজতে আটক ওসমান গণি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। কারণ এই ছোনকা বাজারে দুইটি ছাগল বিক্রি করে উক্ত পরিমাণ টাকা পেয়েছেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন