স্বর্ণলতার সেই বাসে তানিয়ার রক্তের ছোপ ছোপ দাগ

  12-05-2019 05:16PM

পিএনএস ডেস্ক : ময়মনসিংহের কটিয়াদিতে বাসে গণধর্ষণের পর খুন হওয়া নার্স শাহিনুর আক্তার তানিয়াকে বহন করা স্বর্ণলতা পরিবহনের সেই বাসের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ খুঁজে পেয়েছে সিআইডির ক্রাইমসিন ইউনিট।

তানিয়াকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত স্বর্ণলতা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব-১৫-৪২৭৪) জব্দের পর গতকাল শনিবার আলামত ও নমুনা সংগ্রহ করেছে সিআইডি। ময়মনসিংহের সিআইডির ক্রাইমসিন ইউনিটের একটি দল বাজিতপুর থানায় রাখা বাসটি থেকে আলামত ও রক্তের নমুনা সংগ্রহ করে।

আলামত সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সারোয়ার জাহান। তিনি জানান, বাসচালক নূরুজ্জামান নূরু ও হেলপার লালন মিয়া রিমান্ডে নানা গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। সেসব তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

তারা জানিয়েছেন, ঘটনার সময়ে বাসটিতে চালক নূরু ও হেলপার লালন মিয়া ছাড়াও বোরহান নামে আরেকজন ছিলেন। বোরহান নূরুর খালাতো ভাই এবং বাসটির আরেক হেলপার। তার বাড়িও গাজীপুরের কাপাসিয়ায়।

বোরহানকে ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে বলেও জানান মো. সারোয়ার জাহান।

এদিকে আজ রোববার বেলা সারে ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন। পরে তিনি তানিয়ার গ্রামের বাড়ি লোহাজুরি ইউনিয়নের বাহেরচরে যান। তানিয়ার বাবা গিয়াস উদ্দিনকে সান্ত্বনা দেন এবং প্রয়োজনীয় তদন্ত শেষে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন