দুই কোটি টাকার কোকেনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  

পিএনএস ডেস্ক: পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে দুই কোটি টাকা মুল্যের কোকেন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার (১২ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলো-কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বানিয়াপাড়া গ্রামের মেত হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশিদ (৪০) ও মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে বর্তমানে পাবনার সাঁথিয়া উপজেলার ছাত্তকপাড়া গ্রামের বাসিন্দা শাহ আলম (২৯)।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার খলিলুর রহমান (এএসপি) জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি বাসে অবৈধ মাদক কোকেন নিয়ে যাচ্ছে দুই মাদক ব্যবসায়ী-এমন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র‌্যাব সদস্যরা ঈশ্বরদীর দাশুড়িয়ায় মিত্র এলপিজি অটো গ্যাস সার্ভিসের সামনে চেকপোস্ট দিয়ে যানবাহনে তল্লাসী চালায়।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামলী বিজনেস ক্লাস বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০২৬৮) থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫২০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মুল্য প্রায় দুই কোটি টাকা বলে দাবি র‌্যাবের।

র‌্যাব কমান্ডারের দাবি, আটক দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় কোকেন কেনাবেচা করে আসছিল। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech