স্কুলছাত্রী অন্ত:সত্ত্বা, ধর্ষক গ্রেফতার

  

পিএনএস ডেস্ক : ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের পর অন্ত:সত্ত্বা হওয়ার অভিযোগে করা মামলায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় শাহিন হাওলাদার (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী বাঁধঘাট বাজার থেকে তাকে রাঙ্গাবালী থানা পুলিশ গ্রেফতার করে।

জানা গেছে, গতবছরের ১৬ ডিসেম্বর উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের মধুখালী গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় চলতি বছরের ১৬ এপ্রিল পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে প্রতিবেশী শাহিন হাওলাদারকে আসামি করে একটি অভিযোগ করেন। বিচারক তা আমলে নিয়ে ২৯ এপ্রিল রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অভিযোগটি এজাহার হিসেবে গণ্য করে নিয়মিত মামলা রুজু করাসহ তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। সে অনুযায়ী বুধবার সকাল সাড়ে ৯ টায় রাঙ্গাবালী থানায় মামলাটি (মামলা নং-০৯) রুজু করা হয়। ওইদিনই মামলার একমাত্র আসামি শাহিনকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, বড়বাইশদিয়া ইউনিয়নের তক্তাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে উত্যক্ত করতো এবং প্রেমের প্রস্তাব দিত শাহিন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গতবছর ১৬ ডিসেম্বর রাতে ওই মেয়েকে ধর্ষণ করে শাহিন। পরে বিষয়টি আসামির বাবা-মাকে জানালে তারা বাদীর মেয়ে পুত্রবধূ করার আশ্বাস দেন। এরপরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছিল। এতে ওই মেয়ে ৪ মাস ৯ দিনের অন্ত:সত্ত্বা হয়। কিন্তু পরবর্তীতে ওই মেয়েকে বিয়ে না করে আসামি নিজ বাড়ি থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ বলেন, ‘আসামি শাহিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech