হোটেল থেকে ভিজিডি’র ১০ বস্তা চাল উদ্ধার

  24-05-2019 04:30PM

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে হোটেল থেকে দুস্থদের জন্য বরাদ্দের ভিজিডি’র ১০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার বিকালে উপজেলার দাউদপুর বাজারের রাজু দই মিষ্টি ভান্ডার ও হোটেল থেকে ওই চালের বস্তাাগুলি উদ্ধার করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)।

অভিযোগ উঠেছে চালের বস্তাগুলি দাউদপুর ইউনিয়নের ২,৩,৪ নং ওয়ার্ডের ইউ,পি সদস্য জামেনা খাতুন অসৎ উদ্দেশ্যে সেখানে মজুদ করে রেখেছিল। সে তার স্বামী উঃ মুরাদপুর গ্রামের দুলাল মিয়ার টিপ সহি দিয়ে উপকার ভোগী উঃ মুরাদপুর গ্রামের আনোয়ারের স্ত্রী হাবিবা বেগম ও হালুয়াঘাট গ্রামের শনিরুল ইসলামের স্ত্রী লাভলী বেগমের ৫ মাসের ১০ বস্তা চাল উত্তোলন করে নিয়েছিল।

গত ২৩ মে বৃহস্পতিবার ওই চাল ইউনিয়ন পরিষদে বিতরন করা হয়েছিল। অভিযুক্ত ইউ,পি সদস্য জামেনা খাতুন জানান তিনি অসৎ উদ্দেশ্যে চালগুলি রাখেন নাই। উপকারভোগী ২ জন তাকে তাদের চাল গুলি উত্তোলন করতে বলেছিল বলে উত্তোলন করে ওই হোটেলে রাখা হয়েছিল। উপকারভোগীরা সুবিধামত সেখান নিয়ে যাবে এই মনে করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় আইনগত ব্যবস্থা কি নেয়া হবে তা জানা যায় নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন