চাচার দায়ের কোপে ভাতিজা খুন

  29-05-2019 03:53PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক ৫ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধের জেরে চাচার দায়ের কোপে ভাতিজা গোলাপ মিয়া (৩০) খুন হয়েছেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।নিহত গোলাপ মিয়া উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামের রহিম উদ্দিনের ছেলে।

বুধবার (২৯ মে) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক মর্গে প্রেরণ করেছে পুলিশ। তার আগে মঙ্গলবার দিনগত রাত ৮টার দিকে উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামের রহমত আলীর সঙ্গে গোলাপ মিয়ার বাবা রহিম উদ্দিনের পারিবারিক ৫ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ বৈঠক হলেও কোনো মীমাংসা হয়নি।

মঙ্গলবার রাত ৮টার দিকে একই বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা রহমত আলী ও তার ছেলেরা ধারালো দা দিয়ে গোলাপ মিয়ার উপর হামলা করে এলোপাথারি কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় গোলাপকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে রহমত আলীর পরিবারের লোকজন পলাতক রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পেরণ করা হয়েছে।এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি বলে আরো জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন