স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

  

পিএনএস ডেস্ক : জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৭ জুন) ভোররাতে উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্বামী ও শাশুড়ি আত্মগোপন করেছে।

পুলিশ, নিহতের পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর হাটবাড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আব্দুল হালিমের পুত্র আলামিনের সাথে পাশের গ্রামের লুৎফর রহমানের কন্যা শিখা খাতুনের সাথে ৮ মাস পূর্বে বিয়ে হয়।

শুক্রবার (৭ জুন) ভোররাতে শিখার দেহ ঘরের সিলিংয়ে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলছিল। আলামিন এবং তার মা আঙ্গুরী বেওয়া আত্মহত্যা বলে প্রচার করলেও শিখা খাতুনের পিতা লুৎফর রহমান সেলিম এ ঘটনাকে পরিকল্পিত হত্যা বলে দাবী করেছেন। সংবাদ পেয়ে সরিষাবাড়ী থানার এসআই রফিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ পোষ্ট মর্টেমের জন্য থানায় নিয়ে আসে। শিখা খাতুন সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছে।

শিখার স্বামী কুঠির হাটখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এমএলএসএস পদে চাকুরী করে। ঘটনার পর থেকে আলামিন এবং তার মা আঙ্গুরী বেওয়া আত্মগোপন করে আছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

থানার এসআই মো. রফিক জানান, শিখা খাতুনের গলায় দাগ রয়েছে। নাক দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের পোষ্ট মর্টেমের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech