রাজধানীতে রাতে খাবার খাওয়ার সময় গুলি, ২ শিশুসহ আহত ৫

  23-06-2019 06:12PM

পিএনএস (মোঃ শ্যামল ইসলাম রাসেল) : রাজধানীর ৬২নং ওয়ার্ডের শনির আখড়া নূর মসজিদ রোডে রহিম সর্দারের তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় রাতে বাসায় খাবার খাওয়া-দাওয়ার সময় বাইরে থেকে জানালা দিয়ে শটগানের গুলি এসে দুই শিশুসহ চারজন আহত হয়। পরে এনায়েত বাইরে গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার (২২ জুন) রাত সাড়ে আটটার দিকে শনির আখড়া নূর মসজিদ রোডে রহিম সর্দারের তিন তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হন- জাহিদুল ইসলাম এনায়েত (৩০) ও হাফিজুল ইসলাম (২৪), জাহিদুলের স্ত্রী সাথী (২৪), তাদের মেয়ে আবিদা (৬) ও ভাতিজা জুনায়েদ (৪)। আহতদের শরীরের বিভিন্ন স্থানে শটগানের গুলির চিহ্ন দেখা যায়। এমতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, ‘রাত নয়টার দিকে আহতাবস্থায় দুই শিশুসহ ৫ জনকে ঢামেকে আনা হয়েছে। তাদের মুখসহ শরীরের বিভিন্ন অংশ গুলির চিহ্ন রয়েছে।’ আহতরা জরুরি বিভাগে চিকিৎসাধীন বলেও জানান তিনি।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম (কাজল) জানান, নূর মসজিদ রোড এলাকায় লাইসেন্সকৃত শটগান দিয়ে গুলির ঘটনা ঘটেছে। এতে বাসার ভিতরে থাকা নিরীহ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছে। তবে আহতরা আশঙ্কামুক্ত।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার সময় মুক্তিযোদ্ধা হাফিজ উদ্দিন ও তার ছেলে এরশাদুর রহমান হ্যাপী এক প্রতিবেশীর সঙ্গে ঝগড়া করছিলেন। কিছুক্ষণ পর রাগান্বিত হয়ে তারা গুলি ছুড়তে থাকেন। এ সময় জানালার বাইরে দিয়ে এই পরিবারের সদস্যদের গায়ে গুলি লাগে।

এ ঘটনায় হাফিজ উদ্দিন, এরশাদুর রহমান হ্যাপী ও সাইফুল ইসলাম সহ ১০-১২ জনকে অজ্ঞাতনামা করে মামলা করে যাত্রাবাড়ি থানা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন