খুনি নয়নের সঙ্গে রিফাতের স্ত্রীর যে ভিডিও ভাইরাল! (ভিডিওসহ)

  

পিএনএস ডেস্ক : দেশজুড়ে এখন শুধু একটাই আলোচনা। স্ত্রীর সামনে স্বামীকে খুন। আর তাও দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল শ খানেক লোক। কিন্তু কেউ এগিয়ে আসল না। এ নিয়ে এরই মধ্যে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। রিফাত শরীফের (২২) মৃত্যুর ঘটনায় বরগুনা জেলা জুড়ে চলছে শোকের মাতম। রিফাতকে এক নজড় দেখতে তার বাড়িতে বিভিন্ন এলাকা থেকে এসেছিল হাজারো মানুষ। গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল সাড়ে ৫ টায় রিফাতের বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ক্লিক করুণধর্ষণ ভাইরাস ঠেকাতে দায়ীদের অঙ্গশ্ছেদ টনিকের মতো ফল দেবে-

এদিকে যখন রিফাত হত্যার বিচারের দাবিতে সারাদেশ উত্তাল, এমন অবস্থার মধ্যেই সামনে আসল এক ভিডিও। যা সম্প্রতি বেশ আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যা থেকে আসলে অনেক কিছুই প্রকাশ পায়!

ক্লিক করুণগত বছবের ১৫ অক্টোবর খুনি নয়নের সঙ্গেও বিয়ে হয়েছিল মিন্নির (ভিডিওসহ)-

ভিডিওতে দেখা যাচ্ছে রিফাতের হত্যাকারী নয়ন বন্ডের জন্মদিনে আনন্দ উদযাপন করছেন মিন্নি শরীফ।


এর আগে ৭ জুন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মিন্নি। সেখানে তিনি লেখেন, ‘তোরে ভুলে যাওয়ার লাগি আমি ভালোবাসিনি সব ভেঙ্গে যাবে এভাবে ভাবতে পারিনি তুই ছাড়া কে বন্ধু হায় বুঝে আমার মোন তুই বিহনে আর এ ভুবনে আছে কে আপন?’

ক্লিক করুণ কান্না জড়িত কণ্ঠে স্বামী হত্যার বর্ণনা দিলেন আয়েশা (ভিডিওসহ)-

প্রসঙ্গত, বুধবার (২৬ জুন) বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডারগার্টেনের সামনে দিনে দুপুরে স্ত্রীর আয়েশা আক্তারের সামনে রিফাত শরীফকে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। এই হামলার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নিহত রিফাত শরীফ সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের দুলাল শরীফের ছেলে।



দেখতে ক্লিক করুণ
ধর্ষণের ভয়াবহতা-

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন