মাদারীপুরে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  07-07-2019 07:22PM

পিএনএস ডেস্ক : মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর এলাকায় দশম শ্রেণির মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. মাহাবুব শিকদার (২২) নামের একজনকে গ্রেফতার করেছে কালকিনি থানা পুলিশ। রবিবার সকালে ধর্ষককে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাহাবুব একই গ্রামের কালু শিকদারের ছেলে।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, মাহাবুব দীর্ঘদিন যাবত ওই এলাকার ১০ম শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে। গত ১১ জুন রাতে ওই শিক্ষার্থীকে ঘরে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পুনরায় ধর্ষণ করে মাহাবুব। এ ঘটনা এলাকাবাসীর মাঝে জানাজানি হলে ওই শিক্ষার্থীর পরিবার ধর্ষক মাহাবুবকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। কিন্তু ধর্ষক ওই শিক্ষার্থীকে বিয়ে না করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে ওই শিক্ষার্থী বাদী হয়ে কালকিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

কালকিনি থানার এসআই বাবুল বসু সঙ্গীয় ফোর্স নিয়ে পলাতক অবস্থায় ঢাকার খিলগাঁও এলাকার একটি বাসা থেকে রবিবার সকালে মাহাবুবকে গ্রেফতার করেন।

ভুক্তভোগীর পিতা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মাদ্রাসা পড়ুয়া মেয়ের সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে আসছে মাহাবুব। আমি মাহাবুবের বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. মোফাজ্জেল হোসেন বলেন, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আমরা মাহাবুবকে গ্রেফতার করেছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন