শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাওলানা আটক

  07-07-2019 09:39PM

পিএনএস ডেস্ক : ময়মনসিংহের ভালুকায় আট বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাওলানা শরিফুল ইসলাম (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার পাড়াগাঁও বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মাওলানা শরিফুল ইসলাম নান্দাইল উপজেলার করীমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বড়চালা গ্রামে অবস্থিত নূরানী মাদ্রাসার মাসজিদের বারান্দায় শিশুদের মক্তব পড়াতেন শরিফুল ইসলাম। রোববার সকালে বৃষ্টির কারণে ছাত্র-ছাত্রী কম আসায় ওই শিক্ষক এক শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবকে জানালে এলাকাবাসী ও অভিভাবকগণ ওই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

মাদ্রাসার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক জানান, ইতোপূর্বে এই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম কর্তৃক এক শিশুকে বলাৎকারের ঘটনায় কোন বিচার না হওয়ায় আমি প্রতিষ্ঠানের সেক্রেটারী পদ থেকে পদত্যাগ করি। ওই ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচার হলে আজ এ ধরণের ঘটনা ঘটতো না। অভিযুক্ত ওই শিক্ষক এখনো এই প্রতিষ্ঠানে চাকরী করছেন।

ধর্ষণচেষ্টার শিকার শিশুটির বাবা জানান, আমি অভিযুক্ত ওই শিক্ষকের উপযুক্ত বিচার চাই।

তবে অভিযুক্ত মাওলানা শরিফুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান, আট বছরের একটি শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় মাদ্রাসা শিক্ষকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন