সুন্দরগঞ্জে ভূয়া পিএস নাছির গ্রেফতার

  14-07-2019 06:13PM

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা এবং কৃষি সমবায় উপ-কমিটির চেয়ারম্যান ড. মির্জা জলিলের ভূয়া পিএস নাছির খানকে গ্রেফতার করেছে। নাছির পূর্ব বৈদ্যনাথ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, হঠাৎ করে উপজেলায় নাছির খানের আগমন ঘটে। নাছির নিজকে আওয়ামীলীগ নেতার পিএস পরিচয় দিয়ে বিভিন অপরাধ ও নাশকতামূলক কর্মকান্ডের সাথে জড়িত আসামীদের নিয়ে বেপরোয়া চলাফেরা শুরু করে। এমনকি চাকরি দেওয়ার কথা বলে একাধিক বেকার যুবকের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। গত শুক্রবার নাছির খান কিছু সংখ্যক সঙ্গ-পঙ্গ নিয়ে থানার ভিতরে প্রবেশ করে পুলিশের এএসআই শাহিনের নাম ধরে অশালিন ভাষায় গালমন্দ করতে থাকে এবং তার ইউনিফর্ম খুলে নেয়ার হুমকি দেয়। এসময় এএসআই শাহিন তার সামনে এলে উভয়ের মধ্যে বাক্বিতন্ডা ও হাতাহাতি শুরু হয়। এরই একপর্যায় পুলিশ তাকে আটক করে। এছাড়া নাছির খান আওয়ামীলীগ নেতার ফোন ক্লোণ করে নিজে আওয়ামীলীগ নেতা সেজে পুলিশ সুপার ও ডিআইজি নিকট ফোন করে।

গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া তার মোবাইল-ফোন পরীক্ষা-নিরীক্ষা করে ভূয়া প্রমাণিত হওয়া নাছির খানকে গ্রেফতারের নির্দেশ দেয়। গতকাল শনিবার তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন