সাবেক এমপি বদির ভাতিজা আটক

  

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল ইমিগ্রেশন পুলিশ অস্ত্র, মাদকসহ একাধিক মামলার আসামি শাহজাহান নামে এক পাসপোর্ট যাত্রীকে ভারত যাওয়ার সময় আটক।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৪ টার সময় তাকে আটক করা হয়। আটক শাহজাহান কক্সবাজার জেলার টেকানাফ থানার লেংদু গ্রামের জাফর আহমেদের ছেলে এবং সাবেক এমপি আব্দুর রহমান বদির ভাইয়ের ছেলে।

বেনাপোল ইমিগ্রেশনের সেকেন্ড অফিসার এসআই খায়রুল ইসলাম বলেন, তার নামে অস্ত্র ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। যে কারণে তার বিদেশ যাওয়া নিষোধাজ্ঞা রয়েছে। সে বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারত যাওয়ার সময় তাকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানায় কঠোর নিরপত্তার মধ্যে তাকে রাখা হয়েছে। থানার প্রধান গেট তালা দিয়ে সেন্টি দিয়ে নিরাপত্তার দায়িত্ব কঠোর ভাবে পালন করা হচ্ছে। সাংবাদিকসহ কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিম থানার বাইরে এসে সাংবাদিকদের বলেন, তার পাসপোর্ট ব্লক ছিল তাই ইমিগ্রেশন আটক করে আমাদের হেফাজতে দিয়েছে। তার নামে কি কি মামলা আছে জানতে চাইলে তিনি বলেন তার মামলা সম্পর্কে জানতে হলে টেকনাফ যেতে হবে। তবে সে কক্সবাজারের সাবেক এমপি আব্দুর রহমান বদির চাচাতো ভায়ের ছেলে বলে তিনি জানান। এছাড়া সে টেকনাফ থানার শ্রমিকলীগের সভাপতি।

যশোরের নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, যদি কারো পাসপোর্টে বিদেশ গমনে বাধা থাকে তবে সে বিদেশ যেতে পারবে না। সে অনুযায়ী ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করেছে । আমরা তার সম্পর্কে তার থানায় খোঁজ নিয়ে বিস্তারিত জানতে পারব।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech