ফেনীতে দুই কোটি টাকার হেরোইন ও গাঁজাসহ আটক ২

  

পিএনএস ডেস্ক: ফেনীর দাগনভূঞা থেকে এক কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজাসহ দুজনকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে দাগনভূঞা উপজেলার জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কুমিল্লার ভাঙ্গুরা উপজেলার আমির হোসেনের ছেলে মো. শাফায়েত হোসেন (১৯) ও ব্রাহ্মণপাড়া উপজেলার নারায়ণপুর এলাকার মৃত আবিদ আলীর ছেলে মো. মফিজ (৩০)।

র‌্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার বিকেলে র‌্যাব সদস্যরা দাগনভূঞা উপজেলা সদরের জিরো পয়েন্টে একটি তল্লাশি চৌকি স্থাপন করে। এ সময় একটি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে সেটিকে থামাতে সংকেত দেয়া হয়। কিন্তু ট্রাকটি সংকেত উপেক্ষা করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে ট্রাকটি আটক করে। পরে ট্রাকটিতে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় এক কেজি হেরোইন ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুজনকে আটক ও মিনি ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ কোটি ৪ লাখ টাকা।

ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/ হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech