পেঁয়াজের দাম ২ দিনের মধ্যে কমে যাওয়ার আশ্বাস লক্ষ্মীপুরের ব্যবসায়ীদের

  29-10-2019 06:52PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চলমান পেঁয়াজের দাম বৃদ্ধি হওয়ায় তা সহনীয় পর্যায়ে নিয়ে আসার লক্ষ্যে বাজারের ব্যবসায়ীদের সাথে বৈঠক অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে সভায় লক্ষ্মীপুর শহরের পেঁয়াজ ব্যবসায়ী ও বণিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল জানান, বাজারে পেঁয়াজের দাম দিন দিন বাড়ছে এ নিয়ে ক্রেতাদের মাঝে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। দাম সহনীয় পর্যায়ে নিয়ে আসার ক্ষেত্রে তিনি ব্যবসায়ীদের সহযোগীতা কামনা করেন। এসময় উপস্থিত ব্যবসায়ীরা দাবী করেন বর্তমানে তাদের আড়তে কোন ধরনের পেঁয়াজ নেই।

মূলত সরবরাহ কম থাকায় বিভিন্ন খুচরা দোকানে পেঁয়াজের দাম বৃদ্ধি পেয়েছে। পাইকারী ব্যবসায়ীরা পেঁয়াজ আনতে পারলে বাজারের দাম কমে যাবে বলে তারা আশ্বাস দিয়েছেন বলে একটি সূত্র জানিয়েছেন।

এব্যাপারে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল মঙ্গলবার বিকেলে এ প্রতিনিধি কে জানান, ব্যবসায়ীদের সাথে সভা করা হয়েছে।

পেঁয়াজ দাম সহনীয় আনার লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়। এসময় ব্যবসায়ীরা সরবরাহ কম থাকায় পেঁয়াজের দাম বৃদ্ধির কারন বলে উল্লেখ করেছেন। তবে বুধবার পাইকারী ও আড়ত গুলোতে পেঁয়াজ আসবে। আসার পর আশা করি দাম করে যাবে।

তবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পেঁয়াজ ব্যবসায়ীদের কার্যক্রম মনিটরিং করা হবে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন