বেরোবিতে ‘পরীক্ষা পরিচালন পদ্ধতি’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

  03-01-2018 09:38PM

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের আয়োজনে ‘পরীক্ষা পরিচালন পদ্ধতি’ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে এ কর্মশালার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের পরীক্ষা নিয়ন্ত্রক ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মোরশেদ হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হক-এর সঞ্চালনায় কর্মশালাটিতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নুরুল মোমেন খান (এনডিসি, পিএসসি)।

কর্মশালাটির উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন ‘ মুখ্য আলোচক তাঁর বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস-এর পরীক্ষা গ্রহণ, পরিচালন, ফলাফল প্রকাশ করাসহ এর সাথে সংশ্লিষ্ট সকল অভিজ্ঞতা এধরনের কর্মশালার মাধ্যমে শেয়ার করার ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর এই দপ্তরটিতে কর্তব্যরত সকলে এবং একই সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা উপকৃত হবেন ’ ।

প্রধান আলোচক এধরনের একটি কর্মশালার আয়োজনের জন্য উপাচার্যকে ও এই দপ্তরের সকলকে ধন্যবাদ জানিয়ে তাঁর দপ্তরের অভিজ্ঞতা উপস্থাপন করেন এবং বিভিন্ন প্রকার প্রশ্নের উত্তর দেন ।

উল্লেখ্য, এধরনের কর্মশালার মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরটিতে আরও গতিশীলতা এবং সক্ষমতা বৃদ্ধি পাবে । আজকের এই কর্মশালায় অংশগ্রহণ করেন পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের সকল কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন