জাবিতে তরীর শীতবস্ত্র বিতরণ

  05-01-2018 11:55PM

পিএনএস ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) স্বেচ্ছাসেবী সংগঠন তরীর পক্ষ থেকে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক অধ্যাপক বশির আহমেদ।

এ সময় তিনি বলেন, তরীর আজকের সুবিধাবঞ্চিত এসব শিশুই আগামী দিনে প্রতিষ্ঠিত হবে। এক সময় তারাও সমাজের আবহেলিত মানুষের পেছনে দাঁড়াবে। তারা সুশিক্ষা অর্জন করে ভবিষ্যতে সমাজ ও রাষ্ট্রে ভূমিকা রাখবে। তিনি এমন অনুষ্ঠান আয়োজনের জন্য জাবির ৩৬তম ব্যাচকে ধন্যবাদ জানান। এছাড়া তরীর যেকোনো প্রয়োজনে সব সময় পাশে থাকবেন বলেও আশ্বাস দেন।

তরীর সভাপতি শফিকুল ইসলাম সাকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকিউলের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষক তরিকুল ইসলাম, তরীর অন্যতম প্রতিষ্ঠাতা আবু ইউসুফ শান্ত, সাদিক হোসেন, সোহেলুর রহমান, আজিজুর রহমান, ইমরান হোসেন, ইউসুফ আলি, শফিকুল ইসলাম খান, মিনহাজ মুরাদ, পার্থ সারথী খান প্রমুখ।

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ২০০৮ সালের ২৯ এপ্রিল ছিন্নমূল ও গরীব শিশুদের পাঠদানের উদ্দেশ্যে তরী প্রতিষ্ঠা করেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন