ইবি শিক্ষক সমিতির নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

  

পিএনএস : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটি মঙ্গলবার দায়িত্ব গ্রহণ করেছে। সভাপতি হিসেবে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. অলী উল্ল্যাহ দায়িত্ব গ্রহণ করেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর সম্পন্ন হয়। ইবি শিক্ষক সমিতির সাবেক সহ-সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. অলী উল্ল্যাহ, সাবেক কমিটির সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ড. আনোয়ার হোসেন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেছার উদ্দিন, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মমতাজুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানসহ শিক্ষক সমিতির নবনির্বাচিত ও সদ্য বিদায়ী সদস্যরা।

গত ১৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাঙালি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী বিএনপি-জামাত প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech