আট ব্যাংকে নিয়োগ: দুই কেন্দ্রে পরীক্ষার নতুন তারিখ - শিক্ষা - Premier News Syndicate Limited (PNS)

আট ব্যাংকে নিয়োগ: দুই কেন্দ্রে পরীক্ষার নতুন তারিখ

  

পিএনএস ডেস্ক: সরকারি আট ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ‘সিনিয়র অফিসার (সাধারণ)’ পদে নিয়োগ পরীক্ষায় ঢাকার দুটি কেন্দ্রের সাড়ে পাঁচ হাজারের বেশি চাকরিপ্রার্থী আসন স্বল্পতার কারণে পরীক্ষা দিতে না পারায় তাদের জন্য পরীক্ষার নতুন তারিখ ঠিক করেছে কর্তৃপক্ষ।

ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির সদস্যসচিব বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. মোশাররফ হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, মিরপুর বাংলা কলেজকেন্দ্রে চার হাজার এবং মিরপুর শাহ আলী মহিলা কলেজকেন্দ্রে ১৬০০ চাকরিপ্রত্যাশীরা পরীক্ষা দিতে পারেননি।

এ পরিস্থিতিতে ব্যাংকার্স রিক্রুটমেন্ট কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, ২০ জানুয়ারি বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা একই কেন্দ্রে তাদের পরীক্ষা নেয়া হবে। এ সিদ্ধান্ত অন্য কেন্দ্রের পরীক্ষার্থীদের ক্ষেত্রে কোনো প্রভাব ফেলবে না।

মোশাররফ হোসেন জানান, ব্যবস্থাপনার ত্রুটিতে আসন সংকটের কারণে এ জটিলতার সৃষ্টি হয়েছে। আগামী ২০ তারিখ আমি নিজে উপস্থিত থেকে সব দিক তদারকি করব।

উল্লেখ্য, সরকারি আট ব্যাংকে সিনিয়র অফিসার, অফিসার ও ক্যাশ অফিসার পদে নিয়োগের এই সমন্বিত নিয়োগ পরীক্ষার দায়িত্ব দেয়া হয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগকে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech