যে নির্বাচনে বিএনপি- জামায়াতপন্থীদের ভরাডুবি

  19-01-2018 02:18PM

পিএনএস ডেস্ক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বমোট এগারোটি পদের মধ্যে সাতটিতে বিজয়ী হয়ে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে আওয়ামী সমর্থিত ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষবৃন্দ।

‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’ চারটি পদে বিজয়ী হলেও বিএনপি- জামায়াতপন্থী ‘মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে শ্রদ্ধাশীল শিক্ষকদের ভরাডুবি হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল পাঁচটা পর্যন্ত। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয় রাত ১২ টার সময়।

এবছর শিক্ষক সমিতিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান এবং সাধারণ সম্পাদক হয়েছেন সহযোগী অধ্যাপক জহির উদ্দন আহমেদ।

নির্বাচনে সহ সভাপতি হিসেবে অধ্যাপক ড. আমিনা পারভীন,কোষাধ্যক্ষ পদে সহকারী অধ্যাপক আসিফ ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সহকারী অধ্যাপক মো. গোলাম কিবরিয়া নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে প্রভাষক বিশ্বপ্রিয় চক্রবর্তী, অধ্যাপক ড. কবির হোসেন, অধ্যাপক ড. আখতারুল ইসলাম, অধ্যপপক ড. তুলসী কুমার দাস,অধ্যাপক ড. এসএম সাইফুল ইসলাম, মোঃ হাম্মাদুল হক নির্বাচিত হয়েছেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন