বঞ্চিত শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরনে আহ্বায়ক কমিটি গঠন - শিক্ষা - Premier News Syndicate Limited (PNS)

বঞ্চিত শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরনে আহ্বায়ক কমিটি গঠন

  

পিএনএস, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ( বেরোবি) ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড তৈরির একটি কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ এর নির্দেশে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ রশীদুল ইসলামকে আহবায়ক এবং বিজনেস স্টাডিজ অনুষদের সহকারী রেজিস্ট্রার মোঃ তানজুরুল ইসলামকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির আহ্বায়ক ড. রশীদুল ইসলাম বলেন, 'আমরা আজ ( মঙ্গলবার) চিঠি পেয়েছি। আগামীকাল মিটিং করে সব কাজ গুছিয়ে নিবো। ' তিনি আরো বলেন, 'কমিটি ইতোমধ্যেই শিক্ষার্থীদের তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে এবং দ্রুততর সময়ে ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড সরবরাহ করতে সক্ষম হবে।যে বিভাগের আইডি কার্ডের কাজ যত তাড়াতাড়ি শেষ হবে সে বিভাগের আগে প্রদান করা হবে।তবে দুই/তিনদিনের মধ্যে পরিসংখ্যান বিভাগের কার্ড বিতরণ করা হবে। '

উল্লেখ্য , ২০১৫-১৬ এবং ২০১৬-১৭ ইং শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা দীর্ঘদিন থেকে আইডি কার্ড বঞ্চিত।সিনিয়র শিক্ষার্থীদের বাদ দিয়ে সম্প্রতি নবীনদের আইডি কার্ড বিতরণ করায় সমালোচনা করে কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech