মোরেলগঞ্জে দাখিল কেন্দ্রে ৩ শিক্ষকসহ বহিস্কার ৬ নকলসহ আটক ১

  

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে দাখিল পরীক্ষা কেন্দ্রে ৩ শিক্ষকসহ ৬ জনকে বহিস্কার ও এক বহিরাগতকে আটক করে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।এদের মধ্যে ১জন শিক্ষককে ১০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

শনিবার গণিত পরীক্ষা চলাকালে রওশন-আরা বালিকা বিদ্যালয় দাখিল কেন্দ্রে দায়িত্বরত কর্মকর্তা উপজেলা কৃষি অফিসার অনুপম রায় নকলে সহযোগিতার অপরাধে ২ জন শিক্ষক ও নকল করায় ১জন পরীক্ষার্থীকে বহিস্কার করেন। এছাড়া লতিফিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে অবৈধ প্রবেশের অপরাধে নিশানবাড়ীয়া দাখিল মাদ্রাসার সুপার শহিদুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হোসাইন।

অপর দিকে উপজেলার পোলেরহাট আজহারিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে প্রশ্নত্তোরের ফটোকপি সরবরাহের চেষ্টাকালে আসলাম শেখ (৪০) নামে এক বহিরাগতকে ৪০ কপি উত্তর সহ (নকল) আটক ও ২ জন পরীক্ষার্থীকে বহিস্কার করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলমগীর হোসাইন। আটক আসলাম তেলিগাতী গ্রামের এরাব আলীর ছেলে। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান জানান, তার বিরুদ্ধে পাবলিক পরীক্ষা আইনে মামলা দায়ের করে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech