মাধবদীতে এসএসসি পরীক্ষা কেন্দ্রের গেইটে মোবাইল ব্যবহার

  

পিএনএস, খন্দকার শাহিন : গত রবিবার চলমান এসএসসি ও সমমান পরীক্ষা কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে মোবাইল ফোনে নিষেধাজ্ঞা দিয়েছে সরকার। পরীক্ষা কেন্দ্রের ভেতরে এবং কেন্দ্রের ২০০ মিটারের মধ্যে মোবাইল ফোনসহ কাউকে পাওয়া গেলে সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতারের নির্দেশ দেয়া হয়েছে। নরসিংদীর মাধবদীতে দেখা গেছে এসএসসি পরীক্ষা চলাকালিন ২০০ মিটার নয় কেন্দ্রের গেইটের সামনে মোবাইল ব্যবহার করছে অভিভাবকরা।

আজ পদার্থ বিজ্ঞান পরীক্ষা চলাকালীন সরজমিনে দেখাগেছে, এসএসসি ও সমমান পরীক্ষা কেন্দ্র মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজের প্রবেশ পথে অভিভাবকরা মোবাইলে কথোপোকথন করছে। এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর তেমন কোন নজরধারীও ছিলনা শিক্ষা প্রতিষ্ঠানটিতে। একই শহরের পরীক্ষা কেন্দ্র মাধবদী এস.পি ইনস্টিটিউশনের আশে পাশে স্মার্ট ফোন ব্যবহার করতেও দেখা গেছে।

কেন্দ্রর প্রবেশ পথে মোবাইলে কথা বলছে এক অভিভাবদের কাছে জানতে চাইলে তারা বলেন সবাই ব্যবহার করছে তাই আমিও ব্যবহার করছি তাতে সমস্যা কি আপনার কাজ আপনি করেন।

পরীক্ষা কেন্দ্রের ২শ মিটারের মধ্যে মোবাইল ব্যবহারের নিষেধাজ্ঞা ও গ্রেফতার বিষয় জানতে চাইলে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াছ বলেন, আমাদের দায়িত্ব হচ্ছে আইনশৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া। আর পরীক্ষা কেন্দ্রের ২০০ মিটারের ভিতরে মোবাইল ব্যবহার দেখার দায়িত্ব পরিক্ষা পদর্শক ও হল সুপারের।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech