অবশেষে ফলাফল পেলো বেরোবি’র ছাত্রী হলের শিক্ষার্থীরা

  

পিএনএস, বেরোবি প্রতিনিধি : দীর্ঘ চার মাস ধরে আবাসিকতা কার্যক্রম শেষে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) শেখ ফজিলাতুন্নেছা মজিব হলের আবাসিক-অনাবাসিক শিক্ষার্থীদের ফল প্রকাশ করা হয়েছে।

আজ বুধবার ৩৮ জন ৮ কক্ষ ও গণকক্ষের জন্য অনাবাসিক শিক্ষার্থীর ফলাফল প্রকাশ করা হয়েছে।এর আগে মঙ্গলবার আবাসিক শিক্ষার্থীর ৩৭ জনকে আসন পরিবর্তনের তালিকা প্রকাশ করে হল প্রশাসন। ২০১১-১২-২০১২-১৩ ও ২০১৩-১৪ শিক্ষাবর্ষের নতুন আবাসিকতাপ্রাপ্ত শিক্ষার্থীদের ১৪ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি’র মধ্যে বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ব্যাংক বুথে মোট নয়শত ৫০ টাকা জমা দিয়ে আবাসিকতা গ্রহণ করতে নোটিশে বলা হয়েছে।

আবাসিকতা প্রাপ্তদের নির্ধারিত তারিখের মধ্যে সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভর্তি হতে মঙ্গলবার নির্দেশনা প্রদান করেছেন হলটির প্রভোস্ট ড. সরিফা সালোয়া ডিনা। নির্দেশনায় বলা হয়েছে, আবাসিকতাপ্রাপ্তদের প্রতিমাসে ২৫০ টাকা মাসিক ভাড়া পরিশোধ করতে হবে।

এছাড়াও হলের সকল নীতিমালা মেনে চলতে, বরাদ্দকৃত আসনে নির্ধারিত ছাত্রীকে থাকতে কঠোর নির্দশেনা দেওয়া হয়েছে। একাডেমিক সেশনজটের মতোই হলের আবাসিকতার জন্য জটের নাকালে পড়েছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীরা। হলের আবাসিকতার জন্য গত বছরের অক্টোবর মাসে ফরম জমাদান থেকে শুরু করে প্রায় চার মাস হতে চললেও ফলাফল দিতে পারছেনা হল কর্তৃপক্ষ।

এর আগে চারমাসে আবাসিকতা কার্যক্রম শেষ করতে না পারায় ১০ ফেব্রুয়ারি কয়েকটি অনলাইনে এ সম্পর্কিত সংবাদ প্রকাশিত হয়। তবে হলটির প্রভোস্ট জানান, তাঁরা এর আগে থেকেই ফলাফল দেওয়ার জন্য কাজ শুরু করেছিলেন। বুধবার ফলাফল পেয়ে সন্তোষ প্রকাশ করেছে হলটির আবাসিক এবং অনাবাসিক শিক্ষার্থীরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech