মহাদেবপুর পলেটেকনিক এর শিক্ষা সফর অনুষ্ঠিত

  

পিএনএস, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর পলেটেকনিক এর শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও সি.ই.ও সুজিত কুমার মন্ডলের সার্বিক তত্ত্বাবধানে এবং ডেপুটি প্রিন্সিপাল অব ট্রেনিং এ্যান্ড ডেভলোপমেন্ট শক্তি কুমার মন্ডলের নেতৃত্বে অত্র কলেজের সিভিল এবং ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের ছাত্র-ছাত্রীদের শিক্ষা বিষয়ক জ্ঞান অর্জনের লক্ষ্যে গত সোমবার বগুড়ার ঐতিহাসিক মহাস্থান গড়ে এ শিক্ষা সফর অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার সফর শেষে প্রতিষ্ঠানে শিক্ষা সফরের অভিজ্ঞতার আলোকে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানের এ্যাডমিনিস্ট্রেটিভ উত্তম কুমার বলেন, আমরা দিনব্যাপী শিক্ষা সফরে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে বগুড়ার ঐতিহাসিক মহাস্থান গড়ের অপূরূপ সৌন্দর্য্য উপভোগের পাশাপাশি শাহ্সুলতানের মাজার শরিফ, যাদুঘর, গবিন্দ ভিটা, বেহুলা লখিন্দরের বাসর ঘর সহ প্রাকিৃতিক ভাবে গড়ে ওঠা বিভিন্ন প্রজাতির গাছের বাগান পরিদর্শন করেছি।

বাংলাদেশ ইন্ড্রাষ্টিয়াল টেকনিক্যাল এ্যাসিষ্টেন্ট সেন্টারের মহাপরিচালক জিয়াউল হক বলেন, শিক্ষার্থীদের মেধা বিকাশ এবং বিনোদনের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের এরূপ শিক্ষা সফরের আয়োজন করা উচিৎ বলে আমি মনে করি।

শিক্ষা সফরে সিভিল এবং ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের পাশাপাশি অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইন্ড্রাষ্টিয়াল টেকনিক্যাল এ্যাসিষ্টেন্ট সেন্টারের উপ-পরিচালক আনিছুর রহমান, নির্বাহী প্রকৌশলী এমডি জাহাঙ্গীর আলম, সহকারী প্রকৌশলী মীল আনিছুজ্জামান, মহাবেপুর পলেটেকনিকের ডেপুটি প্রিন্সিপাল রবিউল ইসলাম, শক্তি কুমার, সিভিল ডিপার্টমেন্টের প্রধান সুমন রায়হান চৌধুরী, এবং ইলেকট্রিকাল ডিপার্টমেন্টের প্রধান মোদাচ্ছেদ রুদ্র, প্রতিষ্ঠানের জুনিয়র ইন্সট্রাক্টর (নন টেক) চন্দন কুমার, বিকাশ কুমার, সুবধ চন্দ্র মন্ডল, তুহিন, নিপা রানী মন্ডল, ইলেকট্রিকাল ডিপার্টমেন্টের জুনিয়র ইন্সট্রাক্টর এলাহী বক্স, জুনিয়র ইন্সট্রাক্টর (টেক) নাহার খানম, এম এল এস সুবদ কুমার। এছাড়াও কৃষ্ণগোপালপুর দ্বীমুখী উচ্চবিদ্যালয়ের গ্রন্থাগারিক রনজিৎ হাজরা, রথিন, বিপুল, বিদ্যুৎ প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech