রাবিতে তিন দিনব্যাপী চিত্র প্রদর্শনী শুরু - শিক্ষা - Premier News Syndicate Limited (PNS)

রাবিতে তিন দিনব্যাপী চিত্র প্রদর্শনী শুরু

  

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে তিন দিনব্যাপী চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে বরেন্দ্র আর্ট সোসাইটি। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার চত্ত্বরে এ প্রদর্শনীর উদ্বোধন করেন চারুকলা অনুষদের ডিন অধ্যাপক সিদ্ধার্থ শঙ্কর তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক সিদ্ধার্থ শঙ্কর তালুকদার বলেন, এই চিত্রকর্ম প্রদর্শনীর মাধ্যমে শিক্ষার্থীরা বরেন্দ্র অঞ্চলের ইতিহাস জানতে পারবে । চারুকলাতে কি কাজ হয়ে থাকে তা জানানো।এই প্রদর্শনী দিয়ে আমরা এই বার্তাও সবাইকে দিতে চাইযে চারুকলা এখন আর কোনো নিদিষ্ট কোন গন্ডির মধ্যে সিমা বদ্ধ নেই।

উদ্বোধনী অনুষ্ঠানে বরেন্দ্র আর্ট সোসাইটির আহবায়ক তারিক হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কবি ও সংগঠক আশফাকুল আশিকীন। প্রদর্শনীতে সর্বমোট ৫৫টি চিত্র প্রদর্শন করা হয়েছে।

আয়োজকরা জানান, তিন দিনব্যাপী এই প্রদর্শনী শেষ হবে বৃহস্পতিবার। দ্বিতীয়বারের মতো এ আয়োজন করে বরেন্দ্র আর্ট সোসাইটি। গতবছর প্রথমবার আয়োজন করা হয় চিত্র প্রদর্শনীর।

উল্লেখ্য, ২০১৬ সালের আগষ্ট মাসে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদ ও রাজশাহী আর্ট কলেজের সমন্বয়ে গঠিত হয় বরেন্দ্র আর্ট সোসাইটি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech