রাবির ড. জোহা হলের ইনডোর টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  05-05-2018 08:54PM

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ ড. শামসুজ্জোহা হলের ইনডোর টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার ৭টি ইভেন্টে দশজন প্রতিযোগী চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। শনিবার বিকাল ৫টায় শহীদ ড. শামসুজ্জোহা হলে প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতার যুগ্ম আহ্বায়ক মো. সোহাগ মিয়ার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. গোলাম সাদিক। তিনি প্রতিযোগীতায় বিজয়ী ও রানার্স আপদের হাতে পুরস্কারের ক্রেস্ট ও সনদ তুলে দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রতিযোগিতার আহ্বায়ক আলমগীর কবির, আরেক যুগ্ম আহ্বায়ক কাউসার আহমেদ প্রমুখ।

প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন হাসানুজ্জামান হাসান ও মো. আবীর (ক্যারাম, দ্বৈত), মো. মহসীন আলী (ক্যারাম একক), কাউসার আহমেদ ও মো. সোহাগ মিয়া (কার্ড গেমস ২৯), মো. শিমুল (কার্ড গেমস কল ব্রিজ), শাহানুর রহমান ও মো. নয়ন (টেবিল টেনিস, দ্বৈত), শাওনুর রহমান (টেবিল টেনিস, একক), মো রিদু (দাবা)।

রানার্স আপরা হলেন আলমগীর কবির ও নয়ন (ক্যারাম, দ্বৈত), মো. তারেক (ক্যারাম, একক), মো. শিমুল ও মো. জাহিদ (কার্ড গেমস ২৯), কাউসার আহমেদ (কার্ড গেমস কল ব্রিজ), মো. মেহেদী ও মো. আরেফিন (টেবিল টেনিস, দ্বৈত), মো. আরেফিন (টেবিল টেনিস, একক), মো. আলমগীর কবির (দাবা)।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল এ প্রতিযোগিতা শুরু হয়। সাতটি ইভেন্টে ৫৬জন এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা চলে ২২ এপ্রিল পর্যন্ত।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন