রাবি শিক্ষার্থীকে ছাত্রলীগের ছুরির আঘাত, আটক ১

  

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বান্ধবীকে উত্যক্তের প্রতিবাদ করায় এক শিক্ষার্থীকে ছুরির আঘাত করার অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। গত বুধবার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বিজ্ঞান ভবনের পিছনে এ ঘটনা ঘটে। অভিযুক্তকে আটক করে পুলিশ।

আহত শিক্ষার্থী মো. সাইফুল ইসলাম হৃদয় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সম্প্রতি মাস্টার্স শেষ করেছেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে।

অভিযোগ ওঠা ওই ছাত্রলীগ কর্মী মো. হামজা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেনের অনুসারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সন্ধ্যায় তৃতীয় বিজ্ঞান ভবনের সামনে হৃদয় ও তার বান্ধবী বসেছিলো। এ সময় হামজা তার কিছু বন্ধুদের নিয়ে পাশদিয়ে হেটে যেতে কিছু অশালীন মন্তব্য করে। এসময় হৃদয় সাথে হামজার কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পরেই হৃদয় তৃতীয় বিজ্ঞান ভবনের পেছনে গেলে একা পেয়ে হামজাসহ কয়েকজন তাকে ছুরিকাঘাত করে। এসময় আশেপাশের লোকজন হামজাকে আটক করে পুলিশে খবর দেয়। হামজার সঙ্গে থাকা দুজন পালিয়ে যায়।

জানতে চাইলে রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন বলেন, হামজা ছাত্রলীগে কেউ নয় । তার সাথে আমার কোনো সম্পর্ক নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘ছুরিকাঘাতের ঘটনা শুনেই আমি ঘটনা স্থলে যাই এবং আহত শিক্ষার্থীকে রামেক হাসপাতালে পাঠিয়েছি। আর অভিযুক্তকে পুলিশে দেওয়া হয়েছে।
জানতে চাইলে মতিহার থানার সহকারী উপ-পরিদর্শক মতিউর রহমান বলেন, ‘ঘটনা জানার পরপরই আমরা অভিযুক্তকে আটক করেছি। তাকে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দেয়ার প্রক্রিয়া চলছে।’

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech