‘আমরা শিক্ষকদের কোনো দাবি অপূর্ণ রাখি না’

  


পিএনএস ডেস্ক: শিক্ষকদের সকল দাবি-দাওয়া মেনে নেয়া হয় উল্লেখ করে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, আমরা শিক্ষকদের কোনো দাবি অপূর্ণ রাখি না। সরকারের সবসময় শিক্ষকদের প্রতি মনোযোগ রয়েছে। কখনো গাফিলতি করা হয় না।

বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, শিক্ষকদের মূল কাজ হলো নতুন প্রজন্মকে আধুনিক শিক্ষা, বিশ্বমানের শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। তাদের মেধার বিকাশ ঘটনো। যুগের সঙ্গে তাল মিলিয়ে তাদের এগিয়ে নেয়ার দায় শিক্ষকদেরই।

এর আগে বিসিএস সাধারণ শিক্ষক সমিতির সভাপতি ও কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার কয়েকটি দাবি উস্থাপন করেন।

তিনি বলেন, শিক্ষকরা অনেক সময় গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়েন। তখন তাদের চিকিৎসার খরচ বহন করা তাদের পক্ষে সম্ভব হয় না। ফলে সেই অসুস্থ শিক্ষকদের চিকিৎসার জন্য যদি একটি ফান্ড করা যায় তাহলে অসুস্থ শিক্ষকরা অনেক উপকৃত হবেন।

শিক্ষকদের ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা মন্ত্রণালয়ের সচিব সোহরাব হোসাইন, কারিগরি ও মাদরাসা বিভাগের আলমগীর হোসেন, বিভিন্ন বোর্ড চেয়ারম্যান, শিক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা, দেশের বিভিন্ন জেলার সরকারি শিক্ষক প্রমুখ।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech