আন্দোলনরত শিক্ষকদের বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ শিক্ষামন্ত্রীর

  

পিএনএস ডেস্ক : এমপিওভুক্তির দাবিতে আন্দোলনরত শিক্ষক নেতাদের সঙ্গে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ফলপ্রসূ বৈঠক অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষকদের নেতারা। বুধবার (১১ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সচিবালয়ে ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের নেতাদের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠকে অনশনরত শিক্ষকদের বাড়ি ফিরে যাওয়ার পরামর্শ দেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

বৈঠকে অংশ নেয়া শিক্ষকরা জানিয়েছেন, সুনির্দিষ্ট সংখ্যা উল্লেখ না করলেও সর্বোচ্চ সংখ্যক প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি। এমপিও নীতিমালাও সংশোধনের কথা জানিয়েছেন শিক্ষামন্ত্রী।



বৈঠক শেষে ফেডারেশনের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন একথা জানান।

ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে পাঁচ শিক্ষক নেতা বুধবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে শিক্ষা মন্ত্রীর কার্যালয়ে যান। অন্য নেতাদের মধ্যে ছিলেন সিনিয়র সহসভাপতি মো: শফিকুল ইসলাম, সহসভাপতি মাওলানা তোহিরুল ইসলাম ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন।

অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার জানান, শিক্ষামন্ত্রীর সঙ্গে আমাদের ফলপ্রসূ আলোচনা হয়েছে। নিজেদের মধ্যে আলোচনা করে দুপুর তিনটার দিকে সিদ্ধান্তের কথা জানাতে পারব।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech