বাকৃবির ৫৭ বছর পূর্তি উদযাপন হচ্ছে ২২ জুলাই

  

পিএনএস ডেস্ক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) গৌরবের ৫৭ বছর পূর্তি উদযাপন এবং হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট উদ্বোধন ১৯ জুলাইয়ের পরিবর্তে আগামী ২২ জুলাই অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। চিকিৎসার কারণে রাষ্ট্রপতি দেশের বাইরে থাকায় তারিখ পরিবর্তন করা হয়েছে।

বুধবার এ তথ্য জানিয়েছেন অনুষ্ঠানের তথ্য ও প্রচার কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতার হোসেন চৌধুরী ও সদস্য সচিব অধ্যাপক ড. মোহাম্মদ আল মামুন।

অধ্যাপক ড. মোহাম্মদ. আল মামুন বলেন, রাষ্ট্রপতি চিকিৎসার কাজে বর্তমানে দেশের বাইরে আছেন। চিকিৎসা শেষ করে দেশে ফিরতে কিছু সময় লাগবে। তাই তিন দিন পিছিয়ে ২২ জুলাই নির্ধারণ করা হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ সময়ও পরিবর্তন করে ১৬ জুলাই করা হয়েছে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় রিসার্চ সিস্টেম অফিসে, কৃষিবিদ ইনস্টিটিউশন ও অনলাইনে (bauaa.org.bd) রেজিস্ট্রেশন করা যাবে। সদ্য গ্র্যাজুয়েটসহ বিশ্ববিদ্যালয়ের সকল কৃষিবিদ রেজিস্ট্রেশন করতে পারবেন। অনলাইনে রেজিস্ট্রেশন পদ্ধতি ও ফিসহ যাবতীয় তথ্য দেয়া আছে। বাকৃবি ও বাকৃবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech