রাবির মতিহার হলে চারটি নতুন ব্লক উদ্বোধন - শিক্ষা - Premier News Syndicate Limited (PNS)

রাবির মতিহার হলে চারটি নতুন ব্লক উদ্বোধন

  

পিএনএস, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মতিহার হলে নবনির্মিত চারটি ব্লক ও পূজা কক্ষের উদ্বোধন করা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নতুন ব্লক ও পূজা কক্ষে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক এম আব্দুস সোবহান। পরে সেখানে এক আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি বক্তব্যে ভিসি বলেন, আবাসিক হলের শিক্ষার্থীরা যেন পড়াশোনার ক্ষেত্রে সর্বোচ্চ সুযোগ-সুবিধা পায় সে চেষ্টাই আমরা করে যাচ্ছি। পাশাপাশি খেলাধুলার মতো অন্যান্য সুবিধাও বৃদ্ধি করা হচ্ছে। হলের ভিতরে পূজা কক্ষ নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, আজ বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক বাংলাদেশ টিকে আছে বলেই এখানে পূজা কক্ষ উদ্বোধন করা সম্ভব হলো। পাকিস্তানিদের অধীনে থাকলে বা তাদের দোসরা থাকলে এটা কল্পনাও করা যেত না।

হলের আবাসিক শিক্ষার্থী সাদাকাত মাহমুদের সঞ্চালনায় হল প্রাধ্যক্ষ অধ্যাপক আলী আসগরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া, বিশ্ববিদ্যালয়ের পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কমল কৃষ্ণ বিশ্বাস, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার প্রমুখ।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech