জাতীয় শোক দিবসে রাবি প্রশাসনের নানা কর্মসূচি

  

পিএনএস, রাবি প্রতিনিধি : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এদিন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হবে। সকাল সাড়ে সাতটায় কালোব্যাজ ধারণ করে প্রশাসন ভবনের সামনে থেকে শোকর্যালি বের করা হবে। র্যালিটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গিয়ে তাঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবে।

সকাল সাড়ে আটটায় বিশ্ববিদ্যালয় স্কুল ও শেখ রাসেল মডেল স্কুলে শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয় স্কুলে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে কুরআনখানি ও মিলাদ মাহফিল এবং সন্ধ্যা ছয়টায় কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনার ব্যবস্থা করা হয়েছে। সন্ধ্যা সাতটায় শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে বঙ্গবন্ধুর ওপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শনী হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech