মৌলভীবাজারে ৫৪টি শিক্ষা প্রতিষ্ঠান ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

  

পিএনএস ডেস্ক : মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের দুর্বল অবকাঠামো উন্নয়নে ৫৪টি সরকারি-বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তরর স্থাপন করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।

সোমবার সকালে রাজনগর উপজেলার ২টি কলেজের আইসিটি ভবনের শুভ উদ্বোধন ও রাজনগর টেকনিকেল কলেজ, রাজনগর ফায়ার সার্ভিস স্টেশন, স্কুল ও মাদ্রাসাসহ ৩২টি এবং বিকালে মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ২২টি ম্যাধমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) বাস্তবায়নে ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্মাণে একযোগে সরকারি-বেসরকারি ৫৪টি স্কুল, কলেজ ও মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

জেলা শিক্ষা অফিসার এসএম আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এবং সদর মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সামাদ মিয়ার পরিচালনায় হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ড.মো.ফজলুল আলী, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো.আজিজুর রহমান, মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ফজলুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আরিফুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, প্রধান শিক্ষক নূরুল ইসলাম চৌধুরী, রাশেদা বেগম প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech