অবরুদ্ধ কোটা আন্দোলনকারী নেতারা

  24-01-2019 08:32PM

পিএনএস ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেয়ার অপরাধে নূরুল হক নূরুসহ কোটা সংস্কার আন্দোলন নেতাদের অবরুদ্ধ রাখা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে বাংলা একাডেমির ক্যান্টিনে তাদের অবরুদ্ধ করে রাখা হয়। নেতারা ক্যান্টিনে বসে আড্ডা দিচ্ছিলেন বলে জানা গেছে।

এ ব্যাপারে কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক আবু হানিফ বিষয়টি নিশ্চিত করে জানান, বিকাল থেকে অবরুদ্ধ নেতারা ওই ক্যান্টিনে বসে আড্ডা দিচ্ছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা এসে তাদের অবরুদ্ধ করে রাখেন।

উল্লেখ্য, ডাকসু ও হল সংসদ নির্বাচন আগামী ১১ মার্চ অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৮টা থেকে অপরাহ্ন ২টা পর্যন্ত নির্বাচনের ভোট গ্রহণ চলবে। এতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেবেন কোটা সংস্কার আন্দোলনকারীরা। বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্যানারে তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেবেন বলে তারা নীতিগত সিদ্ধান্ত নিয়েছেন। তবে সংগঠনটির একাধিক নেতা জানিয়েছেন, পরিবেশ ও পরিস্থিতি বিবেচনা করে প্রয়োজনে জোটবদ্ধ হওয়ার পরিকল্পনাও রয়েছে তাদের।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন