চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বোমা আতঙ্ক, মিললো বেগুন!

  15-02-2019 05:11PM

পিএনএস ডেস্ক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আইন অনুষদ ভবনের সামনে গতকাল রাতে থেকে মাটিতে বোমাসদৃশ একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়। যা নিয়ে ক্যাম্পাসে রীতিমতো বোমা আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরবর্তীতে পরীক্ষা করে দেখা যায় এটি ছিল একটি বেগুন!

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সাড়ে ১০টার দিকে সেটি পরীক্ষা করে বেগুনের বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মহানগর পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটের সদস্য এসআই সঞ্জয় গুহ।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে আইন অনুষদ ভবনের ডিন কার্যালয়ের পাশে কালো টেপ দিয়ে মোড়ানো বৈদ্যুতিক তারযুক্ত একটি বস্তু দেখতে পাওয়ার পর ক্যাম্পাসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর বোমা সদৃশ বস্তুটি উদ্ধার ও পরীক্ষার জন্য চট্টগ্রাম মহানগর পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটকে ডাকা হয়। পরে চট্টগ্রাম মহানগর পুলিশের বোমা নিস্ক্রিয়করণ ইউনিটের সদস্য এসআই সঞ্জয় গুহ পরীক্ষা করে নিশ্চিত করেন এটি বোমা নয়, আসলে এটি একটি বেগুন!

এ বিষয়ে হাটহাজারি মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, ‘এটি কোন বোমা ছিল না। একটা বেগুনের উপর কালো টেপ মুড়িয়ে তাতে ৪ টি বৈদ্যুতিক তার যুক্ত করা হয়। ক্যাম্পাসে আতঙ্ক ছড়ানোর জন্য কেউ এমন বস্তু রেখে গেছে বলেও তিনি জানান।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন